• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব
প্রবাসী খবরঃ
লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা

সিদ্ধিরগঞ্জে দম্পতির পরিচয়ে বাসা ভাড়া নিতে এসে কেয়ারটেকারকে খুন

Reporter Name / ৬২৯ Time View
Update : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক প্রবাসীর বাড়িতে ভাড়াটিয়া সেজে বাড়িতে ঢুকে দারোয়ানকে পিটিয়ে হত্যা করেছে দুই দুর্বৃত্ত। সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকায় আরব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ীর মালিকের স্ত্রীকে অচেতন অবস্থায় বাড়ী থেকে আশেপাশের লোকজন উদ্ধার করে হাসপাতাল নিয়ে যান। বাড়ির মালিক আরব আলী সৌদী আরব থাকেন। ভবনটি ছয় তলা বিশিষ্ট। সকালে ভাড়াটিয়া সেজে এসেছিল দুই দুর্বৃত্ত। দ্বিতীয়বার বিকেলে বোরকা পরে এসে বাসার দারোয়ানকে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে বাথরুমে আটকে রাখে। এসময় মাথায় আঘাত করলে গুরুতর আহত হন তিনি। পরে তাকে হাসপাতালে নেয়ার সময় কেয়ারটেকার ইমতিয়াজ মৃত্যুবরণ করেন। নিহত দারোয়ানের নাম ইমতিয়াজ হোসেন (৬০)। তার গ্রামের বাড়ি রংপুর জেলায়। তার পিতার নাম আব্দুল লতিফ। বাড়ির মালিক আরব আলীর বাড়ি ঢাকার দোহার।
রাত ৮ টার সময় ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী। তিনি সাংবাদিকদের বলেন, বাড়ীর মালিকের স্ত্রী গলায় থাকা একটি চেইন ও দুইটি স্বর্ণের চুড়ি নিয়ে যায় দুর্বৃত্তরা। তদন্তের স্বার্থে আর কিছু বলেননি তিনি।
ঘটনাস্থলে থাকা সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ কামরুল ফারুক জানায়, ঘটনাস্থলে পর্যবেক্ষন করা হয়েছে। হত্যাকান্ডটি রহস্যজনক। বাড়ির মালিকের স্ত্রী শারীরিক ভাবে অসুস্থ। তাকে পর্যবেক্ষনে রাখার জন্য একজন মহিলা কন্সটেবলকে দায়িত্ব দেওয়া হবে এবং তিনি সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। সিসি ক্যামেরা দেখে ও তদন্ত করে দুর্বৃত্তদের গ্রেফতার করা হবে।
নিহত কেয়ারটেকার ইমতিয়াজের ছেলে রমজান জানান, দুইজন লোক সকালে বাড়িভাড়া নেবে বলে ঐ বাড়ির সামনে আসে। কিন্তু সকালে বাড়ির মালিকের স্ত্রী বাড়িতে না থাকায় আমার বাবা তাদেরকে বাড়িতে প্রবেশ করতে দেয়নি। পরবর্তীতে বিকালে তারা আবারও এ বাড়িতে প্রবেশ করে। এসময় তাদের পরনে ছিল বোরখা। বাড়িতে তারা প্রবেশ করেই আমার বাবা ইমতিয়াজ হোসেনকে বেঁধে বেদম প্রহার করে। একই সময় ঐ দুই দুর্বৃত্ত বাড়ির মালিকের স্ত্রী ও ছেলেকে বেঁধেও মারধর করে। পরে গুরুতর আহত ইমতিয়াজকে উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


রিলেটেড খবর
bdit.com.bd