সেন্ট্রাল লন্ডনে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা নুরুল আক্তার সংবর্ধিত

ইউ.কে প্রতিনিধি, শাপলা টিভিঃ
নর্থ-লন্ডন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সমাজসেবী ও ব্যবসায়ী নুরুল আক্তার (কয়েস) এর দেশে গমন উপলক্ষে লন্ডনের পানসি রেষ্টুরেন্টে যুক্তরাজ্য আওমীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উপস্তিতিতে সোমবার (৯ ডিসেম্বর) এক সংবর্ধনার আয়োজন করা হয়।

যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলীর পরিচালনায় উক্ত সংবর্ধনায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য যুবলীগের সিনিয়র ভাইস প্রসিডেন্ট নাজমুল ইসলাম, ইউ,কে আওয়ামিলীগ নেতা শাহ শামীম, এম এ করিম, আ স ম মিসবাহ, লন্ডন মহানগর আওয়ামীলিগ নেতা মইনুল ইসলাম, এম এ হান্নান, নাসির উদ্দিন, যুক্তরাজ্য সেচ্ছাসেবক লীগ নেতা ইঞ্জিনিয়ার সামসুল ইসলাম, নর্থ লন্ডন আওয়ামীলীগ নেতা শাহ ইমরান, সহ-সাধারন সম্পাদক শাহিন আহমেদ চৌধুরী। এছাড়াও অন্যান্যদের মধ্যে তোফায়েল হোসেন, সপন মিয়া সহ অন্যরা বক্তব্য রাখেন।

বক্তব্য রাখছেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা নুরুল আক্তার কয়েস

বক্তারা বলেন, প্রবাসী কমিউনিটি নেতা নুরুল আক্তার একজন ক্লিন ইমেজের অধিকারী আওয়ামীলিগ নেতা। ব্যবসা আর সমাজসেবার পাশাপাশি রাজনীতিতে তার মত মানুষের অবস্থান মানুষের কল্যানই বয়ে আনবে। দেশে থাকাকালীন অবস্তায় একজন মুজিব সেনা হিসেবে শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সকল ধরনের সামাজিক কর্মকান্ড ও উন্নয়নে অবদান রাখার আহবান জানান বক্তারা। পরে উপস্থিত নেতৃবৃন্দ নুরুল আক্তারের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে তার আগামীর দিনগুলো সুন্দর ও কল্যাণময় হোক-এই প্রত্যাশা করেন।

0 Reviews

Write a Review

shaplatv

Read Previous

কাল আন্তর্জাতিক আদালতে শুনানি; রোহিঙ্গা গণহত্যার তথ্য দিতে গাম্বিয়ার পাশে বাংলাদেশ

Read Next

খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট দাখিলঃ জামিনের অপেক্ষা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *