• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে বাংলাদেশীর মৃ ত্যু কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল
প্রবাসী খবরঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু

মানসম্পন্ন সেবা প্রদানে সুগন্ধা হাসপাতালের অঙ্গীকার

Reporter Name / ২৪৭ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ব্যস্ততম এবং জনবহুল এলাকা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাংরোডে অবস্থিত সুগন্ধা হাসপাতাল। প্রতিষ্ঠার সুনামের সাথে প্রায় গত ২০ বছর যাবৎ মালিকপক্ষের সম্মিলিত প্রচেষ্টা এবং সুদক্ষ পরিচালনার সুবাদে ইতিমধ্যেই সুনাম এবং খ্যাতি অর্জন করেছে সুগন্ধা হাসপাতালটি। দক্ষ ডাক্তার, নার্স প্রশিক্ষনপ্রাপ্ত সার্জন, আধুনিক সরনজাম, অপারেশন থিয়েটার, এবং মনোরাম পরিবেশে সেবা প্রদান সবকিছু মিলিয়ে হাসপাতালটি গুনগত মানে এগিয়ে রয়েছে।
শুধুমাত্র তাই নয় সেবা নিতে আসা রোগীদের স্বজনদের জন্য রয়েছে বসার ব্যবস্থা। এ ব্যাপারে সুগন্ধা হাসপাতালের কর্মকর্তারা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই গুনগত সেবার মান নিশ্চিতে আমরা কাজ করে যাচ্ছি। মালিকপক্ষ এবং সকল কর্তৃপক্ষের সম্মিলিত প্রয়াসে আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের একমাত্র লক্ষ্য এবং উদ্দেশ্য হলো আগত রোগীদের মানসম্পন্ন সেবা প্রদান করা। তারা আরও বলেন, হাসপাতালের প্রতিটি ডাক্তার, নার্স, ইনচার্জ নিবীড় পর্যবেক্ষনের মাধ্যমে রোগীদের সেবা দিয়ে থাকেন। শুধুমাত্র তাই নয় আর্থিকভাবে অসচ্ছল রোগীদেরও আমরা বিন্দুমাত্র অবহেলা না করে নিজেদের সর্বোচ্চ প্রচেষ্টায় সুস্থ্য করে তোলার চেষ্টা করি। এখানে সকল বিভাগেই সুদক্ষ চিকিৎসকরা সেবা দিয়ে থাকেন। ভয়াবহ করোনা পরিস্থিতিতেও আমাদের হাসপাতালটিতে সেবা কার্যক্রম অব্যাহত ছিলো। জীবনের ঝুঁিক নিয়েও প্রতিটি চিকিৎসক দায়িত্ব পালন করে গেছেন।
সুগন্ধা হাসপাতালের পরিচালক মোঃ জলিল বলেন, আমরা ব্যবসা সফল না, সেবায় সফল হতে চাই। আমরা মানসম্পন্ন সেবা প্রদানে অঙ্গীকারবন্ধ।
হাসপাতালে সেবা নিতে আসা কয়েকজন রোগীর সাথে আলাপকালে তারা বলেন, হাসপাতালের মূল ফটক পর্যন্ত চওড়া রাস্তা রয়েছে, যেখানে অনায়াসেই অ্যাম্বুলেন্স বা গাড়ী নিয়ে পৌছানো যায়। বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় মূলর ফটকেই রয়েছে তাপমাত্রা মাপার ব্যবস্থা যা খুবই প্রশংসনীয়। তারা আরও বলেন, হাসপাতালটির মনোরম পরিবেশে প্রবেশ করলেই স্বতঃস্ফূর্ত হয় আগত রোগীরা। এই হাসপাতালটিতে দীর্ঘক্ষন লাইনে না দাড়িয়ে থেকেও খুব সহজেই রিসিপশনের কাজগুলো সেরে ফেলা যায়। আধুনিক যন্ত্রপাতির সাহায্যে ক্রটিমুক্ত ভাবে সঠিক রোগ নির্নয় এবং দক্ষ চিকিৎসকদের চিকিৎসা সেবা সব মিলিয়ে প্রতিটি রোগীর কাছে আস্থা এবং বিশ্বাসের আরেক নাম চিটাগাংরোডের সুগন্ধা হাসপাতাল। যেখানে সকলেই আধুনিক সেবা প্রদানে বদ্ধপরিকর।


রিলেটেড খবর
bdit.com.bd