• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব
প্রবাসী খবরঃ
লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা

মানবতার ফেরিওয়ালা সাবেক এমপি হাজী রহিম উল্যাহ

Reporter Name / ৪৮২ Time View
Update : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : অবশেষে ফেনী জেলার সোনাগাজী থানাধীন আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের মনোয়ারা বেগম (সীমা)কে একটি টিন ও কাঠের ঘর নির্মাণ করে দেওয়ার ঘোষণা দিলেন- ফেনী-৩ আসনের সাবেক সাংসদ হাজী রহিম উল্যাহ।
সাবেক সাংসদ হাজী রহিম উল্যাহ জানান, অনেক মসজিদ মাদ্রাসা ও স্কুল প্রতিষ্ঠা করেছি, এতিমখানায় সহযোগিতা করেছি, কিন্তু এই অসহায় সীমার পরিবারকে আমি বিভিন্ন সময় টুকটাক আর্থিক সহায়তা করলেও তার এই দুরাবস্থার কথা কেউ আমার নজরে দেয়নি। তিনি বলেন- গাজী হানিফ নামক ফেসবুক আইডিতে “পিতৃ-মাতৃহীন অসহায় মনোয়ারা বেগমের একটি ঘর প্রয়োজন” শিরোনামের সংবাদটি চোখে পড়ায় মনোয়ারা বেগম সীমার দুরাবস্থার কথা তিনি জানতে পেরেছেন।
শীঘ্রই মনোয়ারা বেগম সীমা’র পরিবারের বসবাসের জন্য টিন ও কাঠের একটি ঘর করে দিবেন বলে জানিয়েছেন ফেনী-৩ (সোনাগাজী দাগনভূঞা) আসনের সাবেক সাংসদ হাজী রহিম উল্যাহ।
হাজী রহিম উল্যাহ আরো জানান- যখনই এইসব গরীব অসহায় জনগোষ্ঠীকে সহযোগিতা করার প্রয়োজন মনে করবেন- আমাকে জানাবেন, আমি আমার সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করবো।
হাজী রহিম উল্যাহ দশম জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-০৩ আসন থেকে এমপি নির্বাচিত হন। হাজী রহিম উল্যাহ এমপি থাকাকালীন সময় এলাকার ব্যাপক উন্নয়ন ও অসহায় মানুষের পাশে দাঁড়ান এবং সাধারন মানুষের কাছে মানবতার ফেরিওয়াল হিসেবে উপাধি পান এ সাংসদ। দেশের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান ফেনী-০৩ আসনের সাবেক এমপি হাজী রহিম উল্যাহ।


রিলেটেড খবর
bdit.com.bd