• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব
প্রবাসী খবরঃ
লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা

সাংবাদিক রোজিনাকে হেনস্থা, সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের তীব্র নিন্দা

Reporter Name / ২১৩ Time View
Update : বুধবার, ১৯ মে, ২০২১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : পেশাগত দায়িত্ব পালনকালে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে অসদাচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সকল সদস্যরা। তাছাড়া একজন প্রতিষ্ঠিত সংবাদকর্মীকে অযৌক্তিক মামলা দিয়ে হয়রানি এবং নিঃশর্ত মুক্তি দাবি জানিয়ে কঠোর হুশিয়ারী দিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ।
সংগঠনের সভাপতি সাইফুল্যাহ মোঃ খালিদ রাসেল ও সাধারণ সম্পাদক আমির হোসেন গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে জানায়, একজন সাংবাদিকের মৌলিক অধিকার তথ্য সংগ্রহ করা। আর সেই অধিকার আদায় করতে গিয়ে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের সাথে যে ঘটনা ঘটেছে তা খুবই ন্যাক্কারজনক। এই ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি।
পাশাপাশি তাদের দেয়া কর্মসূচি সফল করতে আমরা বিচ্ছিন্নভাবে অংশগ্রহন করার উদ্যোগ নিয়েছি। এছাড়াও দ্রুত সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের দাবী ও রোজিনা ইসলামকে মুক্তির দাবি জানাচ্ছি। তা না হলে সিদ্ধিধরগঞ্জ সাংবাদিক ক্লাবের সাংবাদিকরা অবস্থান কর্মসূচি পালন সহ কঠোর পদক্ষেপ নিতে রাজপথে আন্দোলনের পথ বেছে নিবে।


রিলেটেড খবর
bdit.com.bd