• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব
প্রবাসী খবরঃ
লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা

সিদ্ধিরগঞ্জে প্রতিষ্ঠিত ব্যবসায়ী মোক্তার হোসেনের মানক্ষুন্ন করতে মরিয়া চাঁদাবাজরা

Reporter Name / ৫৩৯ Time View
Update : রবিবার, ২৭ জুন, ২০২১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের সুনামধন্য ব্যবসায়ী মোঃ মোক্তার হোসেনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে কিছু বখাটে চাঁদাবাজ। এসব বখাটে চাঁদাবাজদের অবৈধ ভাবে ফুটপাতে বসতে না দেওয়ায় মোক্তার হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। জানা যায়, মোক্তার হোসেন হীরাঝিল আবাসিক এলাকার সমাজ কল্যান সমিতির যুগ্ন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে।
চিটাগাংরোড হাজী আহসান উল্যাহ সুপার মার্কেটে দীর্ঘ কয়েক যুগ ধরে চাউলের আড়ৎ এর ব্যবসা করে যাচ্ছেন। প্রতিষ্ঠিত এ ব্যবসায়ী মোক্তার হোসেনের বিরুদ্ধে কখনো কোন ধরনের অনৈতিক কর্মকান্ডের নজিড় পাওয়া যায়নি। হীরাঝিল এলাকায় ১ নং গলি জনসাধারন চলাচলের রাস্তায় ফুটপাত বসিয়ে কিছু ছিচঁকে চাঁদাবাজ চাঁদা আদায় করতো। ফুটপাত বসানোর কারনে মানুষের চলাচলের বিভিন্ন সমস্যা হতো। তাই মোক্তার হোসেন হীরাঝিল আবাসিক এলাকায় জনসাধারনের চলাচলের রাস্তার উপর থেকে ফুটপাত গুলো উঠিয়ে দেয়।
সেই থেকে চাঁদাবাজরা চাঁদাবাজি করতে না পেরে সুনামধন্য ব্যবসায়ী মোঃ মোক্তার হোসেনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত গতকাল রবিবারের দৈনিক ডান্ডিবার্তা পত্রিকায় মিথ্যা একটি প্রতিবেদন প্রকাশিত করায়। যা মিথ্যা ও ভিত্তিহীন বলে মন্তব্য করে মোঃ মোক্তার হোসেন। ডান্ডিবার্তা পত্রিকায় যাদের বক্তব্য দেওয়া হয়েছে তাদের সাথে যোগাযোগ করলে তারা বলেন আমরা প্রতিষ্ঠিত ব্যবসায়ী মোক্তার হোসেনের বিষয়ে কোন ধরনের বক্তব্য প্রদান করিনি।
সরজমিনে গিয়ে দেখা যায়, হীরাঝিল আবাসিক এলাকার ১ নং গলিতে কোন ধরনের হকার বসেনি দেখা। এ গলি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষের যাতায়াত। এখানে কোন ধরনের হকার বসতে দেয় না ব্যবসায়ী মোক্তার হোসেন এমনটাই বলেন আশেপাশের দোকানদাররা। দোকানিরা বলেন, মোক্তার হোসেন চিটাগাংরোডের একজন প্রতিষ্ঠিত ও সুনামধন্য ব্যবসায়ী। এত বছর ধরে সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছে তিনি। তার মানক্ষুন্ন করার জন্যই এ মিথ্য অপপ্রচার বলে আমরা মনে করি। একদল চাঁদাবাজ নিজেদের উদ্দেশ্য হাসিল করতে না পেরে ক্ষোভে এমন অপপ্রচার চালাচ্ছে বলে জানান দোকানদাররা।
মোঃ মোক্তার হোসেন বলেন, আমি দীর্ঘদিন যাবৎ সততা এবং সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছি। কোন ধরনের দুর্নীতি কিংবা অপরাধ মূলক কর্মকান্ডের সাথে আমি কোন ভাবেই জড়িত নই। বরং হীরাঝিল আবাসিক এলাকার ১ নং গলিতে অবৈধ ভাবে হকার বসার বিরোধীতা করে আসছি এবং হকারদের কাছ থেকে যারা চাঁদা আদায় করে তাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাই। এর ফলে একটি স্বার্থবাজ মহল আমাকে কোনঠাঁসা করার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন সংবাদ মাধ্যমে মিথ্যা সংবাদ প্রচার করছে। আমার ব্যবসায়ীক সুনাম ক্ষুন্ন করার জন্য এবং সামাজিক ভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য উঠে পড়ে লেগেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ বিষয়ে আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি।


রিলেটেড খবর
bdit.com.bd