• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে বাংলাদেশীর মৃ ত্যু কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল
প্রবাসী খবরঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু

ঈদুল আযহার ৩য় দিনে নাসিক ১নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আনোয়ার ইসলাম খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name / ২৫১ Time View
Update : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১ নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব আনোয়ার ইসলাম ঈদুল আযহার তৃতীয় দিনে গরিব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ তৎপরতা দেখতে পাওয়া যায়।গত ২৩ জুলাই সকাল ১১ টার দিকে নাসিক ১ নং ওয়ার্ডে অসহায় ও গরিবের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। ত্রাণ বিতরণের সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।পূর্বের লকডাউন থেকে শুরু করে অদ্যবদি পযর্ন্ত করোনার বিভিন্ন উপকরন সামগ্রী গরিব অসহায় দুঃস্থ লোকদের মাঝে বিতরণ করে যাচ্ছেন।তিনি নাসিক ১ নং ওয়ার্ডের অসহায় দুঃস্থ পরিবারের খোজ খবর নিয়ে তাদের মাঝে ত্রান বিতরণ করে যাচ্ছেন।
আলহাজ্ব আনোয়ার ইসলাম জানান,নাসিক ১ নং ওয়ার্ড অসহায় জনগনকে যেভাবে সাহায্য সহযোগিতা করে আসছি ঠিক তেমনি কাউন্সিলর না হলেও জনগনের পাশে সবসময় থাকব। আপনারা দেখেছেন স্কুল ,মসজিদ ,মাদ্রাসা উন্নয়নে জন্য অনুদান দিয়েছি। তিনি আরো বলেন, নাসিক ১ নং ওয়ার্ডের এলাকাবাসীর সুখে-দুঃখে সবসময় আছি থাকব। বৈশ্বিক মহামারি করোনায় নাসিক ১ নং ওয়ার্ড অসহায় পরিবারের জন্য ত্রান ও খাদ্য সামগ্রী ,মাস্কসহ বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করেছি।চলমান লকডাউনে অসহায় পরিবারে পাশে থাকবেন বলে আশ্বাস করেন।
এদিকে এলাকাবাসী বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব আনোয়ার ইসলাম কাউন্সিলর না হলেও করোনা থাকাকালীন সময়ে এলাকাবাসীকে বিভিন্ন ভাবে সহযোগীতা করেছেন। এখনও পর্যন্ত আমাদের সহযোগীতা করে যাচ্ছেন। মাহামারি করোনা ভাইরাসের সময় আনোয়ার ইসলাম সবার বাসায় বাসায় গিয়ে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন। কে কি সমস্যা আছেন সব বিষয়ে খোজ-খবর নিচ্ছেন এবং নিজের সার্মথ্য অনুযায়ী সহযোগীতা করছেন। আগামীতে নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আলহাজ্ব আনোয়ার ইসলামকে চাই।


রিলেটেড খবর
bdit.com.bd