ফেনীতে এবি পার্টির ঐতিহাসিক সম্মেলনে ২০১ সদস্যের কমিটিঃ শামসুদ্দিন-আহবায়ক, বাদল- সদস্য সচিব

ফেনীর রাজনীতিতে এবি পার্টির শুভ সুচনা; প্রায় ৬'শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে জেলা সম্মেলন অনুষ্ঠিত

0
380

ডেস্ক রিপোর্টঃ
ফেনীতে আজ (শনিবার) আমার বাংলাদেশ (এবি) পার্টির ঐতিহাসিক জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে এই সম্মেলন শেষ হয়। সম্মেলনে ২০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বিশিষ্ট রাজনীতিবিদ ডাঃ শামসুদ্দিন ইলিয়াসের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সদস্য ফজলুল হকের পরিচালনায় জেলা সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব, ফেনীর সাবেক জেলা প্রশাসক এএফএম সোলায়মান চৌধুরী।

সম্মেলনে উপস্থিত দলীয় নেতাকর্মীদের একাংশ

বিশেষ অতিথির বক্তব্য রাখেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মেজর (অব:) ডাঃ আব্দুল ওহাব মিনার, কেন্দ্রীয় সদস্য সচিব সাবেক ছাত্রনেতা ও ফেনীর কৃতিসন্তান মজিবুর রহমান মঞ্জু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ন সদস্য সচিব বি.এম নাজমুল হাসান, ব্যরিস্টার জোবায়ের ভুইয়া, কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব খালিদ হাসান, ইব্রাহীম সাদাত, আমজাদ খান ও শাহ্ আব্দুর রহমান প্রমুখ।

সম্মেলনে ডাঃ মো শামসুদ্দিন ইলিয়াছকে আহবায়ক ও প্রকৌশলী শাহ আলম বাদলকে সদস্য সচিব করে ফেনীতে আমার বাংলাদেশ পার্টির জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। ২০১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী।
কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গ হলেন- যুগ্ম আহ্বায়ক প্রভাষক মু. ফজলুল হক, অধ্যক্ষ মােঃ জিলানী মজুমদার, জাফর আহাম্মদ, শেখ ফরিদ (অবসর প্রাপ্ত সেনাকর্মকর্তা), মাষ্টার আহসান উল্লাহ, যুগ্ম সদস্য সচিব জিল্লল্লাহিল বাকী আফলাতুন, আব্দুল মােতালেব ডালিম পাটোয়ারী, সহকারী সদস্য সচিব মনির আহাম্মদ, নুরুল কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন আনসারী, অর্থ সম্পাদক আবু বকর সিদ্দিক ভূঞা সহ স্থানীয় নেতৃবৃন্দকে বিভিন্ন দায়িত্ব দেয়া হয়।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে ফেনীর নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ

সম্মেলনে বক্তারা বলেন, আমারা বাংলাদেশ পার্টি আপামর জনতার অধিকার আদায়ে কাজ করছে। সাম্য, মানবিক মর্যাদা ও সুবিচার প্রতিষ্টা করতে এবি পার্টি সবাইকে ঐক্যবদ্ধ করে নতুন একটি বাংলাদেশ বাংলাদেশ বিনির্মান করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে