ছয় মাসের ব্যবধানে মালাউয়ি কর্মচারীর হাতে আরেক বাংলাদেশী খুন

0
298
1

শাপলা টিভি রিপোর্টঃ
মাত্র ছয় মাসের ব্যবধানে আফ্রিকার দেশ মালাউইয়ি কর্মচারীর হাতে নিজ দোকানে খুন হন দক্ষিণ আফ্রিকা প্রবাসী বাংলাদেশী। নিহত প্রবাসীর নাম মিজানুর রহমান বাসু (৩৮); তিনি জোহানেসবার্গ শহরের নিকটবর্তী রেন্ডফন্টেইনে ২০০৭ সাল থেকে বসবাস করে আসছিলেন। দোকান পরিচালনার জন্য তিনি এক মালাউয়ি কর্মচারী রেখেছিলেন। কিন্তু সেই কর্মচারীর হাতে খুন হতে হয় প্রবাসী এই ব্যবসায়ীকে।

গত ১৩ জুন রবিবার রাতে প্রতিদিনের মতো কাজ শেষ করে নিজ দোকানের পেছনে মালাউয়ি কর্মচারী সহ ঘুমাতে যান মিজানুর রহমান বাসু। জানা যায়, তার দোকানের পাশে একটি এটিএম বুথ রয়েছে। মধ্যরাতে দোকানের কর্মচারী উঠে সেই এটিএম বুথ ভেঙেগ টাকা নিতে চাইলে মিজানুর রহমান বাধা হয়ে দাড়াবেন ভেবে হত্যার উদ্দেশ্যে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

পরদিন সকালে মিজানুর রহমানের দোকান খোলা না পাওয়ায় স্থানীয়রা তার ভাইকে খবর দেন। পার্শ্ববর্তী এলাকায় অবস্থান করা মিজানুর রহমানের ভাই এসে দরজা ভেঙে্ তাকে অচেতন অবস্থায় দেখতে পান। সাথে সাথে স্থানীয় হসপিটালে নিয়ে গেলে সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। একদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর আজ সকালে মিজানুর রহমান মারা যান; ইন্নালিল্লাহি….. রাজিউন।
নিহত মিজানুর রহমানের দেশের বাড়ি নোয়াখালী সদর উপজেল মাইজদীতে। ঘটনার পর থেকে মালাউয়ি কর্মচারী পলাতক রয়েছে।

এর আগে গত বছরের নভেম্বরে (২০ নভেম্বর) ইস্টার্ণকেপ প্রভিন্সের আইডিচুয়া এলাকায় ঘুমন্ত অবস্থায় হাতুড়ি দিয়ে পিটিয়ে জাহিদ হাসান জিতু নামের এক বাংলাদেশীকে মর্মান্তিকভাবে হত্যা করেছে দোকানে থাকা আরেক মালাওয়ি কর্মচারী।

1
বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন-

নভেম্বরে নিহত আরেক বাংলাদেশীর খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে